25 मई 2020

বাংলা জোকস । bangla jokes, funny bangla jokes, bangla hasir jokes

Also Read

bangla jokes images


স্ত্রী : এই শোন, আমি যখন কাজে ব্যস্ত থাকবো তখন হঠাৎ করে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরবেনা । বুঝেছ ?? এই কথা শুনে পাশের ঘর থেকে কাজের মাসি বলে উঠল : “হ ! আপনি বুঝান ওনাকে । আমিতো বুঝাইতে বুঝাইতে হয়রান হইয়া গেছি ।

বাংলা জোকস


স্ত্রী: ওগো শুনছ, আমার কিছু জিনিস প্রয়োজন। স্বামী: কী? স্ত্রী: ছেলেমেয়ে আর আমার জন্য পাঁচ সেট জামা। বিছানার চাদর, কিছু নতুন চেয়ার, একটা ফ্রিজ, একটাএ এলসিডি টিভি, ছেলের জন্য একটা মোবাইল, মেয়ের জন্য গয়না.. স্বামী: সে ক্ষেত্রে আমারও কিছু জিনিস প্রয়োজন। স্ত্রী: কী? স্বামী: একটা বন্দুক, একটা মুখোশ আর শহরের একটা ব্যাংকের পুরো নকশা.

bangla hasir jokes


সে বিয়ে করলো এক মেয়ে ট্রাফিক সার্জেন্টকে। বাসর রাত শেষে বন্ধুরা জানতে চাইলো কেমন কাটলো বাসর রাত। দীর্ঘশ্বাস ছেড়ে সে বললো-সে ১০০ টাকা জরিমানা করেছে ওভারস্পিডের জন্য, ২০০ টাকা রং সাইড এন্ট্রির জন্য আর ৫০০ টাকা হেলমেট না পরার জন্য।

funny bangla jokes


হোস্টেলে একসাথে স্নান করছে দুটি মেয়ে। প্রথমজন: তোমার **টা সব সময় এতো ক্লিন থাকে কিভাবে? দ্বিতীয় জন: আরে বোকা, কখনো ব্যস্ত রাস্তায় ঘাস উঠতে দেখেছিস?

share chat bangla jokes


এক ভদ্রলোক তার স্ত্রীকে নিয়ে ট্যাক্সিতে করে যাচ্ছিলেন। রাস্তায় signal এ থামলে কিছু খারাপ মেয়ে এসে তার স্ত্রীকে বলল, দিদি, এ লোক কিন্তু টাকা নিয়ে অনেক ঝামেলা করে, আগেই মিটিয়ে নেবেন।

bangla jokes fun


স্বামী-স্ত্রী রতিক্রিয়ার সময়– স্ত্রীঃ আজ তোমার কেমন লাগছে গো? স্বামীঃ দারুন লাগছে ডার্লিং ।  ইচ্ছে করছে তোমার **এর ভিতর চিরদিনের জন্য ডুকে যাই । বারান্দায় কাজের মাসি: ডুকে যাওয়ার আগে আমার টাকাটা দিয়ে যাবেন । 😁😁😁😁😅😅😅😂😂😂😂


অনেক মেয়ে “মুলো” দিয়ে করে, আবার অনেক মেয়ে “গাজর” দিয়ে ও করে, আবার অনেক মেয়ে “শশা” দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? . . . আরে স্যালাদ তৈরী করে। ,😬😬😶😶😶😶😛😛😛😛😛😛😛

bangla jokes funny


শিক্ষক : বলো তো পদার্থ কাকে বলে? ছাত্র : জানি না স্যার। শিক্ষক : অপদার্থ কোথাকার! যার ওজন ও আয়তন আছে তাকেই পদার্থ বলে। ছাত্র : তাহলে আমাকে অপদার্থ বললেন কেন? আমার তো ওজন আয়তন দুটোই আছে!


ভাবী:কালকে তো তোমার বিয়ের জন্য মেয়ে দেখতে গেলে। তা মেয়ে কি পছন্দ হয়েছে। দেবর:মেয়ে তো পছন্দ হয়েছে কিন্তু মেয়েটি একটু খাটো। ভাবী:মোবাইল ফোন যতই বড় বা ছোট হোক না কেন সব মোবাইলে মেমোরীকার্ড ডোকানোর জায়গা কিন্তু সমান।

bangla jokes images


শ্রেণিকক্ষে শিক্ষক বিজ্ঞান পড়াচ্ছেন. . . শিক্ষক : এই বল্টু, তুই দাঁড়া। পল্টু : জ্বি স্যার। শিক্ষক : বল তো বিদ্যুৎ আবিষ্কার না হলে কী হতো? পল্টু : কী আর হতো? হারিকেন জ্বালিয়ে টিভি দেখতে হতো।

bangla jokes


প্রেমিকঃ তোমার বাবার কাছে আমাদের বিয়ের প্রস্তাব রেখেছো?  প্রেমিকাঃ হ্যাঁ।  প্রেমিকঃ তোমার বাবা কি বললেন?  প্রেমিকাঃ তিনি জানতে চাইলেন, তোমার ব্যাঙ্কে কত টাকা আছে। প্রেমিকঃ কি বললে?  প্রেমিকাঃ যা সত্যি তাই বললাম,দু লাখ। প্রেমিকঃ তোমার বাবা কি বললেন?  প্রেমিকাঃ তিনি টাকাটা ধার চাইলেন।


মেয়ে : সিগারেট খাওয়া ছেড়ে দাও. ছেলে : ছেড়ে দিলাম.  মেয়ে : বীয়ার খাওয়া ছেড়ে দাও.  ছেলে : ছেড়ে দিলাম.  মেয়ে : কথা দাও আর কোন... মিথ্যা কথা বলবে না.  ছেলে : কথা দিলাম. .প্রমিজ করলাম.  মেয়ে :বল আমায় বিয়ে করবে??  ছেলে : না মেয়ে : কেন???  ছেলে : এখন যেহেতু অনেক ভাল হয়ে গেছি তেহেতু তোমার থেকে অনেক ভাল মেয়ে পাব! তাইলে তোমাকে বিয়ে করব কেন???

कोई टिप्पणी नहीं: